ইউ আর ড্যাম হট ডার্লিং

হাত-মুখ ধুয়ে আয় তাড়াতাড়ি,দক্ষিণী যেতে হবে এখনি,মায়ের কথা শুনে মেজাজটাই খারাপ হয়ে গেল,রবিবার ইউনিভার্সিটি বন্ধ, ভাবছিলাম আরামসে একটা ঘুম দেবো, আর কি হলো ? মানুষ ভাবে এক হয় আরেক। স্যার-ম্যাডামরা পুরো সপ্তাহ যে দৌড়ের উপর রাখে যে তা না বললেও সবাই জানে,ইচ্ছে করে ম্যাডামগুলোর পোদে বাঁশ দিয়ে দি। গুদ কেলিয়ে আসে আর যায় যত ধকল আমাদের। aunty mms

যাই হোক,এসব বলে লাভ নেই,মায়ের আদেশ তাই সুবোধ বালকের মতো বাথরুমে চলে গেলাম। হাত মুখ ধুয়ে প্যান্ট-শার্ট পড়ে রেডি হলাম। দেখি মায়ের হাতে একটা হ্যান্ড ব্যাগ।

শোন, এই ব্যাগে একটা শাড়ী আছে। এটা এখুনি দিয়ে আসবি তোর নমিতা মাসির বাড়িতে,মা বললেন।

নমিতা মাসি? কোন নমিতা মাসি? নমিতা মাসি কে?

নমিতাকে ভুলে গেলি? আরে আমাদের পাশের বাড়িতে থাকত, তুই মনে হয় তখন থ্রিতে পড়িস। ভুলে গেলি?

আমি তখন আমার স্মৃতি হাতড়ে নমিতা মাসিকে খুঁজছি,তারপরই মনে পড়ল নমিতা মাসিকে। স্পষ্ট হতে লাগল ধীরে ধীরে। উফ সে আমার ছোটবেলার রানী নমিতা মাসি, দেখতে যে কি সুন্দর ছিল, লম্বা ফর্সা,একেবারে স্বপ্নের রানী, এই নমিতা মাসি ছিল পাড়ার ছেলেদের অনিদ্রার কারণ । একদিন আমি আর নমিতা মাসি একসাথে বাথরুমে চান করেছিলাম,দুজনেই নগ্ন। নমিতা মাসির কি বড় বড় দুধ আর কি বিশাল নিতম্ব। আমাকে দিয়ে দুধ টিপিয়েছিল,আহ কি মজাই না ছিল। নমিতা মাসি তখন মনে হয় কলেজে পড়ে।

এই কি ভাবছিস? মার ডাকে ভাবনায় ছেদ পড়ল আমার।

না কিছু না, কিন্তু এতদিন পর তুমি নমিতা মাসির খোঁজ পেলে কিভাবে?

আরে ওইদিন মার্কেটে দেখা,শাড়ী কিনতে এসেছিল, আমি বাড়ি নিয়ে এসেছিলাম। তুই তখন বাড়িতে ছিলি না,মা বললেন।

ও আচ্ছা.. aunty mms

কি কান্ড দেখ, শাড়ীটাই ফেলে গেছে। শাড়ীটা আবার ওর না, ওর ননদের জন্য কিনেছে। যা এখন,এই বলে মা আমার হাতে ব্যাগ আর এক টুকরো কাগজ দিয়ে বললেন,ওর বাড়ির নম্বর,ফ্লোর নম্বর,ফোন নম্বর সব লেখা আছে।

বেড়িয়ে পড়লাম বাড়ি থেকে। নমিতা মাসির কথা শুনে কেমন যেন একটা থ্রিল অনুভব করছি এখন। ঘুমের জন্য এখন আর খারাপ লাগছে না। একটা সিগারেট ধরিয়ে বাসে উঠলাম। মনটা বেশ ফুরফুরে লাগছে । ৪০ মিনিট পর দক্ষিণী এসে নামলাম। এই এলাকাটা আমার বেশ ভাল লাগে, নিরিবিলি।

এখানকার মেয়ে গুলোও চরম সেক্সি, পাছা আর দুধের ভান্ডার। যাই হোক ফ্ল্যাটটা পাওয়া গেল, সাদা রংয়ের আটতলা বাড়ি। চমতকার, সুন্দর লাগে দেখতে। গেট দিয়ে ঢোকার সময় একটা স্কুল ইউনিফর্ম পড়া এক সুন্দরী দুধওয়ালীর সাথে লাগল ধাক্কা, মাখনের পাহাড় দুটো অনুভব করলাম।

আই এম সরি,বলল দুধওয়ালী…

ইটস ওকে, বললাম আমি,দুধওয়ালী পাছায়ও দেখি কম যায় না। ইদানিং স্কুলের মেয়েগুলো যা হচ্ছে না, পাছা আর দুধের সাইজ দেখলে মাথা নষ্ট হবার জোগাড়,দুধেলা গাই যেন একেকটা। ওই দিন পত্রিকায় পড়লাম আমেরিকার এক স্কুলে প্রতি ১০ জন মেয়ের ৭ জনই পোয়াতি,বোঝো কান্ড। কোলকাতায় এখন জরিপ করলে একটাও ভার্জিন মেয়ে পাওয়া যাবে কিনা আমার সন্দেহ। যাই হোক দুধওয়ালীকে পিছনে ফেলে উঠলাম লিফটে,একেবারে ৬ তলায় নামলাম।

বেল দিতেই দরজা খুলল ১৪/১৫ বছরের এক মেয়ে, কাজের মেয়ে সম্ভবত। চাকমা চাকমা চেহারা।

নমিতা মাসি বাড়িতে আছেন? aunty mms

হ্যা , আপনি ভিতরে আসুন,আমি ওনাকে ডেকে দিচ্ছি, এই বলে মেয়েটা চলে গেল আর আমি ড্রয়িং রুমে অপেক্ষা করতে লাগলাম, হালকা টেনশন লাগছে কেন জানি। একটু পরেই নমিতা মাসির গলা শোনা গেল, তরুন!! কেমন আছিস,ও মা কত্ত বড় হয়ে গেছিস। কতটুকু দেখেছিলাম তোকে,নমিতা মাসির গলায় উচ্ছ্বাস।

আর আমি? নমিতা মাসিকে দেখে পুরো চমকে চল্লিশ হয়ে গেছি। আমার সামনে যেন কোন দেবী দাঁড়িয়ে আছে,সে দেবী যৌনতার দেবী। গোলাপী রংয়ের শাড়ী পড়েছে নমিতা মাসি, পাতলা । সিল্কি চুলগুলো শেষ হয়েছে পিঠের মাঝ বরাবর। সুগভীর নাভী সহ পুরো পেট স্পষ্ট দেখা যাচ্ছে। ফর্সা কোমল শরীরের উপর গোলাপী আবরণ,উফ…। ব্লাউজটাও গোলাপী তবে একটু ডিপ কালারের,পিছনটা বেশ খোলামেলা। তবে ব্লাউজটা নমিতা মাসির সুডৌল স্তনদ্বয় আয়ত্বে রাখতে হিমসিম খাচ্ছে বোঝা যাচ্ছে বেশ। নিতম্বটা যেন ভরা কলসী, জল ভরার অপেক্ষায়। আমার ধারণা ফিগারটা ৩৮-২৯-৪০ হবে। পুরো রসে টইটুম্বুর।

কিরে কথা বলছিস না কেন তরুন, নমিতা মাসির গলা শুনে বাস্তবে ল্যান্ড করলাম।

না…..কিছু না মাসি এমনি , তুমি আমায় চিনলে কিভাবে ?

ওই দিন তোদের বাড়িতে বসে ছবি দেখেছিলাম তোর।

ও আচ্ছা.. amateur indians

তুমিও আগের চেয়ে অনেক সুন্দর হয়েছে তবে একটু মোটাও হয়েছো,বললাম আমি।

তাই বুঝি,নমিতা মাসি যেন একটু খুশি হলেন শুনে। aunty mms

আচ্ছা তুই একটু বস,আমি চা নিয়ে আসছি এখনি,এই বলে উঠে চলে গেলেন মাসি। আমি তাকিয়ে আছি মাসির নজরকাড়া নিতম্বের দিকে , মাঝের ভাঁজে একটু কাপড় ঢুকে গেছে তাতে নিতম্বের সেইপটা আরও ভাল করে বোঝা যাচ্ছে। হা করে গিলছি, সোনা বাবাজী কেমন যেন আড়মোড়া দিতে লাগল ক্ষণে ক্ষণে। হঠাৎ দেখি নমিতা মাসি পিছন ফিরে তাকিয়েছেন, চোখ নামিয়ে নেবার চেষ্টা করেও পারলাম না। নমিতা মাসি মুচকি হেসে চলে গেলেন আমিও হাসলাম তবে বিব্রতকর হাসি।

বসে বসে ভাবলাম নমিতা মাসির কথা। চেহারা আগের মতই সুন্দর আছে।গায়ের রঙটাও যেন দুধে আলতা। একটু মোটা হয়েছে তবে বেশি নয়,নায়িকা মৌসুমীর মতো। তবে ফিগারটা এখন চরম লাগছে। মনেই হয় না বয়স ৩০ এর বেশি। যৌবন যেন ঢলে পড়ছে দেহ থেকে।

একটু পরেই মনে হল এভাবে ভাবাটা ঠিক হচ্ছে না, ভুল হচ্ছে। অপরাধ বোধ জেগে উঠল আমার ভিতর। নমিতা মাসির শরীরের কথা মনে হতেই সোনা ভাই টনটন করছে।

একটা বাংলা প্রবাদ আছে না? ’মাসিকে চুদলে ফাঁসি হয়’

দেখা যাক কি হয়। indian wife swapping

এরই মধ্যে নমিতা মাসি চা নিয়ে হাজির।

সরি একটু দেরি হয়ে গেল

না ঠিক আছে,চায়ে চুমুক দিয়ে বললাম।

তারপর কি করছিস এখন? aunty mms

এই তো অনার্স প্রায় শেষ হয়ে এল।

কত বড় হয়ে গেছিস আর মনে হয় সেদিনও এতটুক ছিলি,আমার কথা মনে করতে পারিস এখন?

খুব বেশি না তবে মনে আছে।

ছোটবেলায় আমি তোকে চান করিয়ে দিতাম মনে আছে তোর?নমিতা মাসি তাকালেন আমার দিকে।

হ্যাঁ,মনে আছে, আড়চোখে তাকালাম নমিতা মাসির বুকের দিকে।নমিতা মাসিও মনে হয় বুঝতে পারলেন। কেমন ভাবে যেন তাকালেন আমার দিকে।
তোকে ল্যাংটো করে চান করাতাম আর তুই ল্যাংটো হতে চাইতিস না,হেসে ফেললেন নমিতা মাসি।

আমি চুপ করে রইলাম তারপর বললাম,তুমিও তো ল্যাংটো হয়ে চান করতে। বলেই বুঝলাম ভুল হয়ে গেছে,নমিতা মাসির মুখটা কালো হয়ে গেল।
সরি মাসি এভাবে বলতে চাই নি,

না..না …..ঠিক আছে আমি কিছু মনে করি নি। আমি অবাক হচ্ছি তোর এখনও সেই দিনগুলোর কথা মনে আছে ভেবে। তোর স্মৃতি শক্তি দেখছি মারাত্মক।
আমি তখনও আপসেট হয়ে আছি,তাই দেখে মাসি বললেন এখনও মন খারাপ করে আছিস? আমি তোর মাসি , আমার সাথে তুই যে কোন কথা বলতে পারিস,আমি কিছু মনে করব না।

অনেকক্খণ পর বললাম হ্যাঁ, দারুন ছিল ছোলেবেলাটা ।

ঠিক বলেছিস। indian wife

তোমার বাড়িতে আর কেউ নেই নাকি?

আছেতো, কাজের মেয়েটা আছে,অবশ্য রাতে থাকে না । তোর সন্জীবমেসো ব্যবসা নিয়ে সারা পৃথিবী ঘুরে বেড়ায় আর আমাদের এখনও কোন সন্তান হয় নি,একটু যেন দীর্ঘশ্বাস বেরিয়ে এল মাসির বুক থেকে।

তাহলে তোমার সময় কাটে কিভাবে? একা একা লাগে না? aunty mms

এই তো চলছে তবে এখন তোকে পেয়েছি এখন আর খারাপ লাগবে না। কিরে আসবি না মাঝে মাঝে আমার কাছে?

আসব মাসি,তবে এখন উঠি পরে আসব ।

উঠবি? ঠিক আছে তবে আবার আসবি কিন্তু ।

আসব । indian pussy videos

মাসি আমার ফোন নাম্বার রেখে দিলেন। এরপর ৪-৫দিন হয়ে গেল,নানা ব্যস্ততায় মাসির কথা মনে পড়ল না। হঠাৎ একদিন সন্ধ্যায় দেখি মাসির ফোন
রিসিভ করতেই নমিতা মাসির গলা শোনা গেল,কিরে একদম ভুলে গেলি আমার কথা? একবার ফোনও করলি না যে।

না মাসি,একটু ব্যস্ত ছিলাম,সরি।

থাক আর সরি বলতে হবে না,আজ রাতে আমার বাড়িতে খাবি, তোর প্রিয় ডিমের ডালনা করেছি, না এলে মিস করবি

ডিমের ডালনা? আসছি আমি।

ফোন কেটে গেল। aunty mms

যখন নমিতা মাসির বাড়িতে কলিং বেল চাপলাম তখন রাত প্রায় ৯টা,এত দেরি হবার কারণ আকাশের অবস্থা ভাল না,ঝড় হবার পূর্বাভাস। তাই একটু দোটানায় ছিলাম আসব কি আসব না এই ভেবে। পরে দেখলাম না যাওয়াটা ঠিক হবে না।

দরজা খুললেন নমিতা মাসি।

ওয়াও আজ নমিতা মাসিকে দারুন সেক্সি লাগছে, পাতলা নীল জর্জেট শাড়ী পড়া। দেহের প্রতিটা ভাঁজ স্পষ্ট। পুরুষ্ঠ গোলাপী অধর যেন আমাকে টানছে। টোটাল ডিজাসটার,এ সেক্স বোম্ব।

হা করে কি দেখছিস,ভিতরে আয়।

আমি ভিতরে ঢুকলাম। desi aunty sex

তোর দেরি দেখে টেনশন হচ্ছিল,ফোন করেছিলাম তো,ধরলি না ক্যানো?

ওহ, শুনতে পাই নি। বাইরে যেভাবে বিদ্যুত চমকাচ্ছে।

ঝড় হবে বোধ হয়।

ভিতরে ঢোকার সাথে সাথেই ডালনার গন্ধ পেলাম,দারুন একেবারে নমিতা মাসির মতো। মাসি আমার হাত ধরে ডাইনিংয়ে নিয়ে গেলেন। হাতটা কি কোমল!

বসলাম টেবিলে, মাসি ভাত আর ডিমের ডালনা দিলেন প্লেটে, আমি খেতে শুরু করলাম। একেবারে আমার পাশ ঘেঁষে নমিতা মাসি দাঁড়িয়েছেন।

আমার সামনে মাসির ব্লাউজে আবৃত মাইদুটো আর উন্মুক্ত পেট স্পষ্ট । বারবার চোখ চলে যাচ্ছে ওই চুম্বকিত স্থানে। নমিতা মাসির শরীরের গন্ধ আমায় পাগল করে দিচ্ছে।

আরেকটু দি তোকে?

না না আর লাগবে না, তুমি খাবে না? aunty mms

না আমি পরে খাব তুই খেয়ে নে,কেমন হয়েছে? মাসি বসে পড়লেন আমার ঠিক পাশের চেয়ারটায়।

আমি খেতে লাগলাম। মাসির পায়ের সাথে আমার পাটা লেগে যাচ্ছে বারবার আর আমার শরীরে বিদ্যুত বয়ে যাচ্ছে।

খাওয়া শেষ করে ড্রয়িং রুমে গিয়ে বসলাম,মাসি বসলেন আমার ঠিক পাশেই। বাইরে তখন ঝড় শুরু হয়ে গেছে পুরোদমে।

যে ঝড় শুরু হয়েছে কখন থামে ঠিক নেই,তোর এখন বের হওয়া ঠিক হবে না তরুন।

তাই তো মনে হচ্ছে… indian maid sex

তুই বরং থেকে যা রাতে,দুজনে আড্ডা দি। কি বলিস?

হ্যাঁম,ঠিকই বলেছো

বাড়িতে ফোন করে দিলাম,রাতে ফিরব না। মাসি টিভি অন করে দিলেন। টিভিতে বিপাশা বসুর বৃষ্টি ভেজা গান হচ্ছে।

তোর কি মনে আছে তরুন যে তুই একবার আমাদের গ্রামের বাড়িতে গিয়ে পুকুরে ডুবে গিয়েছিলি?

হ্যাঁ, তুমিই আমায় বাঁচিয়েছিলে aunty mms

তোকে বাঁচাতে নামলাম অথচ কি অবস্থা সাঁতার আমিও জানি না, ! কোন রকমে পাড়ে উঠলাম তোকে নিয়ে। শরীরে একটু্ও শক্তি নেই তখন,হাঁপাচ্ছি। আর তুই আমার বুকের উপর লেপটে ছিলিস।

আমি ঝট করে তাকালাম নমিতা মাসির বুকের দিকে, বাড়া বাবাজী জেল ভাঙার চেষ্টা করছে তখন। নমিতা মাসি প্যান্টের উপর দিয়ে তা লক্ষ্য করে আমার দিকে তাকালেন, তরুন কি ব্যাপার তোর ইয়েটা এমন হলো কেন রে?

নমিতা মাসির থেকে এমন সরাসরি কথা শুনে আমি একটু সাহসী হলাম।

মাসি আমি এখন বড় হয়েছি তাই……….

সে তো দেখতেই পাচ্ছি, আমার জন্য হয়েছে?

আর কেউ তো নেই এখানে। bangla chudachudi

নমিতা মাসি আমার একেবারে কাছে চলে আসলেন,তার গরম নিঃশ্বাস আমার গায়ে লাগছে এখন। সময় যেন থমকে গেল,ঝড়ের পূর্বাভাষ।মাসি উঠে দাঁড়ালেন,আমিও দাঁড়ালাম।

নমিতা মাসির চোখে কামনার আগুন। আমারও। aunty mms

আমি জড়িয়ে ধরলাম মাসিকে । দু জোড়া ঠোঁট এক হলো। আঁচল খসে পড়ল মাসির বুক থেকে। মাসিও জড়িয়ে ধরলেন আমাকে। পাগলের মতো চুমু চলতে লাগল। মাসির হাত আমার মাথার পিছনে আর আমি মাসির সুডৌল গরজিয়াস জাম্বুরার মতো রসে ভরা মাই দুটো টিপতে লাগলাম দু হাত দিয়ে। অনেকক্ষণ পর ঠোঁটদুটো আলাদা হলো।

ইউ মেইক মি সো হরনি তরুন, আমার কানে আস্তে করে বললেন মাসি।

ইউ আর ড্যাম হট ডার্লিং!!

Comments

Popular posts from this blog

মা ছিলে আজকে থেকে বউ হবা – 4

মা ছেলের চুদাচুদি বাংলা চটি গল্প পর্ব ১

মা ছিলে আজকে থেকে বউ হবা – 5